Breaking News

অজ্ঞাতপরিচয় দুই মহিলার এলাকা সার্ভে, ঘিরে ধরে বিক্ষোভ গ্রামবাসীদের।

অজ্ঞাত পরিচয় দুই মহিলাকে জিজ্ঞাসাবাদ পুলিশের

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:অপরিচিত দুই মহিলা এলাকায় ঢুকে নিজেদের সঠিক পরিচয় না দেওয়ায় এলাকাবাসীরা ঘিরে ধরে। পুলিশ উদ্ধার করতে এলে এলাকাবাসীদের বিক্ষোভের মুখে পুলিশ।ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাঁতন দু নম্বর ব্লকের পুরোলদাতে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা নাগাদ এলাকায় দু জন অপরিচিত মেয়ে বাড়ি বাড়ি গিয়ে সার্ভে করছিল।কিছু সচেতন ব্যক্তি তাদের জিজ্ঞেস করেন কিসের সার্ভে এটি।সেই সঙ্গে তাঁদের পরিচয়ও জানতে চান তাঁরা ।কিন্তু মহিলা দুটি তাদের পরিচয় সঠিকভাবে বলতে পারেননি বলে অভিযোগ এলাকাবাসীর।

এরপর মেয়ে দুটিকে ঘিরে ধরে এলাকাবাসীরা। খবর যায় বেলদা থানার জোড়া গেরুয়া পুলিশ ফাঁড়িতে।পুলিশ এসে তাঁদের উদ্ধার করতে গিয়ে গাড়িতে ঢুকিয়ে নেওয়ার পর পুলিসের গাড়ি ঘিরে ধরে বিক্ষোভকারী এলাকাবাসীরা।

তাদের দাবি এদের সঠিক পরিচয় সর্বসমক্ষে প্রকাশ করা হোক।পুলিশ বেশ কিছুক্ষণ ধরে এলাকাবাসীদের বোঝানোর চেষ্টা করেন।কিন্তু কোনও মতেই কথা শুনতে চাইছিলেন না এলাকার লোকেরা।পরে পুলিশের স্পেশাল ফোর্স উক্ত এলাকায় যায় এবং মৃদু লাঠিচার্জ করে তাদের সরিয়ে দেয় এবং মেয়ে দুটিকে উদ্ধার করে।পরে মেয়ে দুটির সঠিক পরিচয় যাচাই করে তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *