Breaking News

কৃষি আইন বাতিলের দাবিতে পথে নামলো সিপিএমের,মিছিল থেকে কটাক্ষ তৃণমুল-বিজেপিকে।

কৃষি আইন বাতিলের দাবিতে বামেদের মিছিল

নিজেস্ব সংবাদদাতা,মেদিনীপুর:এখন তৃণমূলের বিকল্প বিজেপি কিংবা বিজেপির বিকল্প তৃণমূল ।যেটা দেখানো হচ্ছে তা আসলে তৃণমূল বিজেপি মিশে তৈরি হওয়া ‘বিজোমুল’।বিজেপি তৃণমূল আসলে টোটালটাই গটাপ ।তাই এই বিজোমুলের বিরুদ্ধে সাধারণ মানুষের লড়াই ।সিপিআই(এম ), কংগ্রেস একসাথে এবং সমস্ত ধর্মনিরপেক্ষ দল একত্র হয়ে সামনে নির্বাচনে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে রাজ্যকে তথা দেশকে রক্ষারর্থে লড়াই করবে।

সোমবার কৃষি আইন বাতিলের দাবিতে দাঁতনের খড়রুই থেকে সাউরি পর্যন্ত সিপিআইএমের মহামিছিলে মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ সামনের নির্বাচনে জেতার পক্ষে আমরা একশো শতাংশ আশাবাদী বলে জানালেন এআইটিইউসি র রাজ্য সম্পাদক বিপ্লব ভট্ট।

কৃষিআইন বাতিলের দাবিতে ট্রাক্টরে চড়ে এদিন দাঁতন দু নম্বর ব্লকের খড়রুই থেকে শুরু হওয়া মিছিল খাকুড়দার ধনেশ্বরপুর ও খাকুড়দা বাজার পরিক্রমা করে সাউরিতে এসে শেষ হয়।মিছিল শেষে সাউরি বাজারে একটি পথসভার আয়োজন করা হয় ।

মিছিল শেষে এআইটিইউসি র রাজ্য সম্পাদক বিল্পব ভট্ট তৃনমুল ও বিজেপিকে একযোগে তোপ দেগে বলেন,’পয়সা দিয়ে ,গাড়ি পাঠিয়ে, সরকারি সুযোগ সুবিধা পাইয়ে দিয়ে মিছিল করে না বামেরা।মিছিল হয় অন্তর থেকে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *