Breaking News

কেশপুর শুরু কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ।

রুটমার্চে কেন্দ্রীয় বাহিনী

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর: বিধানসভা ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তার আগেই রাজ্যে পৌঁছে গেল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। শনিবার বিকেলে কেশপুর থানায় পৌঁছেছে কেন্দ্রীয় বাহিনী।
নির্বাচনের দিন ও প্রার্থী ঘোষণার আগে এলাকায় রাজনৈতিক প্রতিহিংসার ছবি যাতে না উঠে আসে ইতিমধ্যেই জেলার বিভিন্ন প্রান্তে টহলদারি দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী।

প্রসঙ্গত বিগত লোকসভার ভোট ও বিধানসভা ভোটে দেখা গিয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর রাজনৈতিক প্রতিহিংসার ছবি, তাই আগামী বিধানসভা ভোটের আগে যাতে রাজনৈতিক প্রতিহিংসার ছবি না ওঠে আসে কেশপুর এলাকায় তাই আগেভাগেই টহলদারি দিতে দেখা গেল কেন্দ্রীয় বাহিনীকে।

এদিন কেশপুর ব্লক এর বিভিন্ন গ্রামে টহলদারি দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী।পাশাপাশি এলাকার সাধারন মানুষের সঙ্গেও কথোপকথন করছে কেন্দ্রীয় বাহিনী থেকে শুরু করে জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।

উল্লেখ্য ফেব্রুয়ারিতেই ১২৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আসতে চলেছে রাজ্যে। সূত্রের খবর ২৫ ফেব্রুয়ারির মধ্যেই CRPF, BSF, SSB, CISF, ITBP র জওয়ানরা ভোট ঘোষণার আগে বিভিন্ন স্পর্শকাতর এলাকায় টহলদারি চালাবেন।

২১ এর বিধানসভা ভোটের আগে কেশপুর বিধানসভার স্পর্শকাতর ও অশান্ত এলাকার বাসিন্দাদের মনে ভরসা জোগাতেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা এলাকায় টহলদারি ও রুট মার্চ করবেন বলে জানা গিয়েছে।

পশ্চিম মেদিনীপুরে ৫ কোম্পানি বাহিনী মোতায়েন করা হচ্ছে। তার মধ্যে আজকে কেশপুর এ ১ কোম্পানি উপস্থিত হয়েছে।বাকি জেলার অন্য থানাতেও আজ অথবা আগামীকালের মধ্যে পৌঁছে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *