Breaking News

চুরি করা চালের সঙ্গে অর্ধেক ডিম দিদিমনির,কটাক্ষ শুভেন্দুর।

কোলাঘাট কাঠচড়ায় জনসভায় শুভেন্দু

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:ভোটের আগেই ৫ টাকায় হাপ ডিম,করোনার সময় চাল চুরি করে রেখেছিল এখন সেই চাল খাওয়ানো হচ্ছে ভোটের আগে।পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটের কাঠচড়ার জনসভা থেকে এমনটাই মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী,পাশাপাশি তিনি আরো বলেন এইসব এখন মানুষ চায়না এখন মানুষ চায় কাজ।

শনিবার পূর্ব মেদিনীপুর জেলায় পরিবর্তন যাত্রার অন্তিম দিন।এইদিন সকালে মেছেদা থেকে রওনা দেয় পরিবর্তন যাত্রার রথ। পূর্ব মেদিনীপুর জেলার দেউলিয়া বাজার হয়ে কোলাঘাট কাঠচড়ায় জনসভার মাধ্যমে পরিবর্তন যাত্রার রথ হাওড়া জেলার বাগনানের উদ্দেশ্যে রওনা হয়।

কোলাঘাটের জনসভায় উপস্থিত ছিলেন উত্তর প্রদেশের উপমূখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য,বিজেপি নেতা শুভেন্দু অধিকারী,সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো,জেলা নেতা নবারুন নায়েক,অনুপম মল্লিক সহ একাধিক বিজেপি জেলা ও ব্লক নেতৃত্ব।এদিন শুভেন্দু প্রথম থেকেই রাজ্যের তৃণমূল সরকারকে তীব্র আক্রমন করেন।

সম্প্রতি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের ক্ষেত্রে মোবাইলে ম্যাসেজের মাধ্যমে নেতাদের কাছের লোকদের নিয়োগ করেছে।আগামী বিধানসভা নির্বাচনের ক্ষেত্রে কোলাঘাটের প্রতিটি এলাকায় মাঠে নেমে তিনি কাজ করবেন,কারন প্রতিটি এলাকা তাঁর হাতের তালুর মধ্যে।

বর্তমান তৃনমূল সরকারকে দূরে সরিয়ে বিজেপি সরকারের পাশে থাকার আহ্বান জানান শুভেন্দু।পাশাপাশি উত্তর প্রদেশের উপমূখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও এদিন রাজ্যসরকারের তীব্র সমালোচনা করেন।তিনি বলেন,এতদিন পশ্চিম বঙ্গে হিংসার রাজনীতি চলেছে।তবে মোদী সরকার চায় শান্তির রাজ্য হোক এই বাংলা।উত্তর প্রদেশে কৃষকেরা ৬ হাজার টাকা করে অনুদান পেয়েছে।কিন্তু এই রাজ্যে কৃষকদের বঞ্ছিত করেছে মমতার সরকার।

পাশাপাশি তিনি আরো বলেন আমি গোটা রাজ্যে ঘুরেছি বাংলায় পরিবর্তন হচ্ছেই, পাশাপাশি সিপিএম নেতৃত্বের উদ্দেশ্যে পরিবর্তনের বার্তা দিলেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি উত্তর প্রদেশের উপমূখ্যমন্ত্রী কেশব প্রসাদের মুখ থেকে একই সুর শোনা গেল পরিবর্তনের, এবং বর্তমান রাজ্য সরকারের একাধিক দুর্নীতি প্রসঙ্গে বক্তব্য তুলে ধরেন।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এবার বিধানসভা ভোটে ২০০র বেশি আসনে জয়লাভ করে বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি এমনটাই জানান কেশব প্রসাদ। পাশাপাশি ‘জয় শ্রীরাম ধ্বনি’ নিয়েও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন তিনি, তিনি বলেন বাংলায় বিজেপি ক্ষমতায় আসার পর ১০০ দিনের মধ্যে বিজেপি কর্মী সমর্থকদের মতন ‘দিদি জয় শ্রীরাম ধ্বনি দেবেন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *