Breaking News

দিলীপ ঘোষকে শকুন বলে কটাক্ষ করলেন তৃণমুল নেত্রী দোলা সেন।

দলীয় কর্মীসভায় বক্তৃতা রাখছেন তৃণমূল নেত্রী দোলা সেন

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:নির্বাচন যতই এগোচ্ছ কুকথার রাজনীতিও ততই পাল্লা দিয়ে এগোচ্ছে।কেউ কাউকে ১ইঞ্চি ও জমি ছাড়তে রাজি নয় রাজনীতির ময়দানে।তবে বিতর্কিত মন্তব্যে সর্বদাই প্রথমে থাকেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।এদিন তারই কথার কটাক্ষ করতে গিয়ে নির্বাচনের প্রাককালে বেশ তীব্র ভাষায় সমালোচনা করলেন তৃণমূল নেত্রী দোলা সেন।

রবিবার দুপুর নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি কর্মী সম্মেলন আয়োজিত হয়েছিল বেলদার গঙ্গাধার অ্যাকাডেমিতে।আজকের এই কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন তৃণমূল নেত্রী দোলা সেন।

কর্মীসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পাড়ায় পাড়ায় যমের দুত প্রসঙ্গের প্রতিক্রিয়া দিতে গিয়ে তৃণমূল নেত্রী দোলা সেন বলেন,’আমি দীলিপবাবুর কোন কথায় মন্তব্য করতে চাই না উনি প্রতিদিনই খবরের শিরোনামে আসার জন্য এই ধরনের মন্তব্য করেন ।আমি শুধু একটা কথায় বলবো, শকুনের অভিশাপে গরু মরে না’।

সঙ্গে দোলা সেন জানান,’কুৎসা , অপপ্রচার , মিথ্যাচার এগুলো শেষ কথা বলে না!আর এসব দিয়ে ভোট পাওয়া যায় না।ওনার যা ইচ্ছা বলতে দিন, ঠিক সময়ে মানুষ তার যোগ্য জবাব দিয়ে দেবে।কারণ বাংলার মানুষের মনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জ্বলজ্বল করছে।

বিভিন্ন তৃণমূল নেতার দল বদল প্রসঙ্গ নিয়ে দোলা সেন বলেন,’ ২০১৬ সালে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে শুরু করে রাজনীতি ব্যক্তিত্বদের মুখে শোনা গিয়েছিল তৃণমূল আর থাকবে না কিন্তু মানুষ তা ভুল প্রমান করে দিয়েছে এবং তার সিট সংখ্যা বাড়িয়ে দিয়েছে। এবারেও তাই হবে তখন কিন্তু আবার হাতে পায়ে ধরে দলে ফিরতে আসবেন না কারণ তখন আমরা চাপে পড়ে যাব। আবার তো আপনাদের জন্য জায়গা ঠিক করতে হবে।

আজকের কর্মীসভা থেকে দিদির সুরেই দোলা সেন ও জানান, যারা দল পরিবর্তন করবেন বা করতে ইচ্ছুক, তারা এখনই চলে যান।আমরা আবার নতুন করে প্রয়োজনে দল সাজিয়ে নেব কিন্তু গদ্দারদের জন্য দলে কোনো জায়গা ছিল না আর আগেও থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *