Breaking News

দুঃস্থদের পরিত্রাতা, মানুষের পশে ‘সমাজ সেবা ভারতী’।

সমাজ সেবা ভারতীর কর্মসূচি

নিজেস্ব সংবাদদাতা:মানুষকে সচেতন করার লক্ষ্যে এবং দুঃস্থদের পাশে দাঁড়াতে বিশেষ কর্মসূচি গ্রহণ করল সমাজ সেবা ভারতী। শনিবার কেশিয়াড়ী ব্লকের নছিপুর ৬ নং নম্বর অঞ্চলের দুস্থ মানুষের পাশে দাঁড়ালো সংগঠনটি।

সমাজ সেবা ভারতী গোটা ভারতবর্ষে পিছিয়ে পড়া এলাকাতে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ঠিক সেই রকমই কেশিয়াড়ি ব্লকের নছিপুর ৬ নম্বর অঞ্চলের নছিপুরে এদিন শিক্ষাসামগ্রী প্রদান ও মশারী প্রদান কর্মসূচী গ্রহণ করা হয়।

দীর্ঘ লকডাউনে সাধারণমানুষ-এর হাতে সেভাবে কাজ নেই তাই আর্থিক উপার্জনও আগের থেকে অনেক কম। সেদিকে নজর দিয়েই সমাজসেবা ভারতী তাদের সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

করোনা আতঙ্ক শেষ হতেই, নতুন করে যাতে ডেঙ্গু আতঙ্ক তৈরি না হয় তাই আগাম গ্রামের মানুষকে মশারি দিয়ে ডেঙ্গু সচেতনতার বার্তা দেওয়া হয় সংগঠনের পক্ষ থেকে। পাশাপাশি এলাকার দুঃস্থ প্রায় ৬০ জন পড়ুয়াদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয় এদিন। যাতে ছোট ছোট বাচ্চাদের পড়াশোনায় অসুবিধা না হয় যাতে তারা পড়াশোনা ঠিকমতো চালিয়ে যেতে পারে তাই সেবা ভারতীর উদ্যোগ বলেই সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

সারাবছর ধরে এই ধরণের কর্মসূচি চলবে বলে জানান উদ্দোক্তারা।এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের জেলা সংঘচালক ঠাকুরদাস অধিকারী,সমাজ সেবা ভারতীর কেশিয়াড়ী ব্লকের প্রমুখ তথা বিশিষ্ট সমাজসেবী কুয়ার সিং মূর্ম্মূ, কেশিয়াড়ী খন্ডের সেবা প্রমুখ তরুন হাতি সহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *