Breaking News

‘দুই-চার পিস ল্যাম্পপোস্ট তৃণমূলের কাছ থেকে নিয়ে গেছে’,মন্তব্য মদন মিত্রের।

কর্মীসভায় মদন মিত্র

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:আজ বিকেলে পশ্চিমবঙ্গ সহ পাঁচ রাজ্যের নির্বাচনের দিন ঘোষণা করেছেন মুখ্য নির্বাচন কমিশন। ইতিমধ্যে নির্বাচন কমিশনের ৮ দফায় ভোট ঘোষণা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মেলা দিয়েই খেলা শুরুর ঘোষণা করলেন মদন মিত্র।

আজ পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকে ডেবরা গ্রামীণ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসে এমনই মন্তব্য করলেন মদন মিত্র। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপির উদ্দেশ্যে তিনি বলেন,’বিজেপির এমন অবস্থা, প্রেস্টিজ আর পিঠ বাঁচানোর জন্য আট অবদি ডেকেছে। ওরা ৮৮ ডাকলেও বোধহয় ক্যান্ডিডেট জোগাড় হতো না, ওদের বাজার খারাপ। দুই তারিখ ভোট গণনার আগে খেলা হয়ে যাবে’।

‘নাম না করে শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে মদন মিত্র বলেন, হরে কৃষ্ণ হরে হরে এই মেদিনীপুরের কোন নেতা স্লোগান দিয়েছিল। নামটাম আমি বলি না,বাজার খারাপ হয়ে যায় আমার। মেদিনীপুরের স্লোগান বলেছিল হরে কৃষ্ণ হরে হরে, বিজেপি ঘরে ঘরে। আসলে হচ্ছে হরে কৃষ্ণ হরে হরে, তৃণমূলের যত এঁটো উচ্ছিষ্ট গুলো বিজেপির ঘরে ঘরে’,দলত্যাগী শুভেন্দু কে এভাবেই কটাক্ষ করেন।

সঙ্গে আরও বলনে,’ওদের প্যানেল কি, দুই চারপিস ল্যাম্পপোস্ট তৃণমূলের কাছ থেকে নিয়ে গেছে। সেগুলোকেই দাঁড় করাবে। আমি মনে করব আজকের এই ডেবরার মেলা মেদিনীপুরকে পথ দেখাবে। এই মেলা থেকেই ‘খেলা শুরু হবে’ বলে মন্তব্য করেন মদন মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *