Breaking News

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি ,প্রতিবাদে জেলায় জেলায় পথে নামছে তৃণমুল।

খেলে হবে ডিজে বাজিয়ে তৃণমুলের বাইকে মিছিল

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি সহ একাধিক দাবীতে বাইক মিছিল সংগঠিত করলো তৃণমূল কংগ্রেস। শনিবার পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সুবিশাল প্রতিবাদ বাইক মিছিল সংগঠিত হয়।

এদিন খাকুড়দার কাছে জকুয়ার মাঠ থেকে শুরু হয়ে বেলদা শহর হয়ে সারা নারায়ণগড় ব্লক জুড়ে চললো বাইক মিছিল।এদিন শুধু মাত্র এই জায়গাইতেই নয়,গোটা পশ্চিম মেদিনীপুর,বাঁকুড়া,বীরভূম ও হুগলির একাধিক জায়গায় পথে নেমে বিক্ষোভ কর্মসূচি পালন করে তৃণমুল।আর প্রতি ক্ষেত্রেই ভিড় ছিল লক্ষণীয়।

এদিন পশ্চিম মেদিনীপুরের মিছিলের পুরোভাগে ছিলেন জেলা সহ সভাপতি সূর্যকান্ত অট্ট, জেলা যুব সভাপতি প্রসেঞ্জিত চক্রবর্তী, বিধায়ক প্রদ্যোৎ ঘোষ সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

প্রায় চার হাজার কর্মী সমর্থকের এই বাইক মিছিল থেকে উঠলো “খেলা হবে” স্লোগান।এমনকি মিছিল শেষে নেতাদের মুখেও শোনা গেল ‘খেলাহবে’ স্লোগান।একদিন যত জোরদার হচ্ছে ‘খেলাহবে’ স্লোগান অপরদিকে ততই যেন কঠোর মনোভাব গ্রহণ করছে নির্বাচন কমিশন।ভোটার নির্ঘণ্ট প্রকাশের আগেই বেশ কিছু স্পর্শকাতর জেলায় গতকালই পৌঁছে গেছে কেন্দ্রীয় বাহিনী।যা দেখে বিজেপি নেতা উৎসুক হয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছে ‘খেলোয়াড় এসে গেছে, এবার কত খেলবি খেল,যার উত্তরে আবার ঘাসফুল সমর্থকরা বলছেন,খেলোয়াড় দিয়ে কি হবে,আম্পায়ারই তো আসলে খেলবে’।সব মিলিয়ে বেশ জটিল হচ্ছে নির্বাচনী খেলার ময়দান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *