Breaking News

বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত দুই শিক্ষক,প্রতিবাদে পথ অবরোধ গ্রামবাসীদের।

শিক্ষক মৃত্যুর প্রতিবাদে পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:কেশিয়াড়ী বেলদা রাজ্য সড়কে ডাম্পারের দৌরাত্মে অতিষ্ঠ এলাকাবাসী। গত 2 দিন আগেই ডাম্পারের ধাক্কায় মারা গিয়েছেন সাঁতরাপুর হাইস্কুলের দুই প্রাক্তন শিক্ষক। এরপরই ক্ষোভ তৈরি হয় এলাকায়। শুক্রবার সেই ক্ষোভ বিক্ষোভে পরিণত হয়।

এদিনের এই বিক্ষোভ ও অবরোধ কর্মসূচিতে বিভিন্ন ক্লাব সংগঠন, সহ এলাকার জন সাধারন অংশগ্রহন করে। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত চলে কেশিয়াড়ী থানার সামনে বিখ্যোভ কর্মসূচি এবং পথ অবরোধ।পরে অবশ্য পুলিশের আশ্বাসে অবরোধ তারা তুলে নেয়।

কেশিয়াড়ী ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বেপরোয়া ডাম্পার চলাচলের প্রতিবাদ জানিয়ে মিছিল ও বিক্ষোভ ডেপুটেশন কর্মসূচি গ্রহণ করা হয়। শুক্রবার দুপুর থেকেই চলে কেশিয়াড়ী থানার সামনে বিক্ষোভ কর্মসূচি। ডাম্পারগুলি সুবর্ণরেখা থেকে বালি বোঝাই করে বেপরোয়া ভাবে চলছে বলে অভিযোগ। ব্যবসায়ী সংগঠনের সাথে সামিল হয় এলাকাবাসী।

এলাকাবাসীদের অভিযোগ, প্রায়ই কেশিয়াড়ী বেলদা অপরদিকে কেশিয়াড়ী খড়গপুর লাইনে বেপরোয়া ভাবে ডাম্পার গুলি চলাচল করছে। যার ফলে পথচলতি মানুষের দুর্ঘটনার মুখোমুখি হচ্ছে। অনভিজ্ঞ গাড়ি চালকেল ফলে ডাম্পারগুলির কোনো নিয়ন্ত্রণ থাকে না বলে অভিযোগ। মোটরসাইকেল, সাইকেল, পথচলতি মানুষ, ছোটগাড়ি নিয়ে কেশিয়াড়ী বাজারে আসতে হয় গ্রামীন এলাকার বহু মানুষকে। জীবন হাতে নিয়ে আসতে হয় কেশিয়াড়ী, এমনটাই দাবী স্থানীয়দের।
কারণ একটাই, বেপরোয়া ডাম্পার যেকোনো সময় প্রাণ কেড়ে নিতে পারে। ডাম্পার চলাচলে নিয়ন্ত্রণের দাবীতে তাই এদিন সরব হয় কেশিয়াড়ী ব্যবসায়ী সমিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *