Breaking News

শিয়রে নির্বাচন,সংগঠন মজবুতের লক্ষ্যে জেলায় কর্মীসভা তৃণমুলের।

দলীয় কর্মীসভায় সাংসদ মালা রায়

নিজস্ব সংবাদদাতা, সবং:একুশের নির্বাচনের আগে দলীয় সংগঠন মজবুত করতে ও মহিলা কর্মী সমর্থকদের উজ্জীবিত করতে জেলার বিভিন্ন বিধানসভা কেন্দ্রে কর্মী সম্মেলনের উপর জোর দিয়েছে পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। সেইমতো রবিবার সবং বিধানসভা কেন্দ্রে, ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অনুষ্ঠিত হলো রাজনৈতিক কর্মী সম্মেলন।

রবিবার সবং কৃষকবাজার সংলগ্ন জুলকাপুর স্কুল মাঠে এই রাজনৈতিক কর্মীসম্মেলনের আয়োজন করা হয়।আজকের কর্মীসম্মেলনে উপস্থিত ছিলেন,তৃণমূল ছাত্র পরিষদ নেত্রী জয়া দত্ত,দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়,সবং বিধানসভা কেন্দ্রের বিধায়ক গীতা ভূঁইয়া,রাজ্যসভার সাংসদ মানস রঞ্জন ভূঁইয়া,ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অমল পান্ডা,হাজরা বিবি,আবুকলাম বক্স সহ অন্যান্য নেতা ও নেত্রীরা।

সম্মেলন থেকে তৃণমূল ছাত্র পরিষদ নেত্রী জয়া দত্ত মহিলা কর্মীদের মনোবল বাড়ানোর পাশাপাশি বিজেপির জনবিরোধি নিতি ও কালা আইনের বিরুদ্ধে প্রতিবাদ, সাধারণ মানুষের পাশে থেকে এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের বার্তা প্রতিটি বাড়িবাড়ি গিয়ে তুলে ধরা আহ্বান জানান।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গত 2 দিন আগেই বলেন ‘রাম একজন যুগপুরুষ। আর দুর্গা পাতা নেহি কাহা সে আ যাতে হ্যায়।’
দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায় এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করে জানান,’বিজেপির আমলে মহিলারা কোনোদিনই সুরক্ষিত ছিল না,এবার ওদের ইচ্ছা বাংলাকে অশান্ত করবে।কিন্তু সে স্বপ্ন বিজেপির কোনোদিনও পূর্ণ হবে না,আর আপনারা করতেও দেবেন না’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *