Breaking News

পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর নন্দীগ্রাম সভাকে ঘিরে তৎপর অনুগামীরা

পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর নন্দীগ্রাম সভাকে ঘিরে তৎপর অনুগামীরা

পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর নন্দীগ্রাম সভাকে ঘিরে তৎপর অনুগামীরা

নিজস্ব প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম সভাকে ঘিরে ইতিমধ্যেই রাজনৈতিক জল্পনা শুরু হয়ে গিয়েছে তৃণমূল বনাম তৃণমূলের টক্কর লক্ষ্য করা গিয়েছে। জানা গিয়েছে, একদিকে সভা করবে পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী, অপরদিকে সভা করতে চলেছে ফিরহাদ হাকিম সহ অন্যান্য জেলা নেতৃত্ব। মঙ্গলবার সকাল থেকেই কার্যত তৎপর লক্ষ্য করা গেল দাদার অনুগামী অর্থাৎ পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর অনুগামীদের।

রাজ্যের বিভিন্ন জেলা থেকে ইতিমধ্যেই নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর সভাতে যোগ দিতে আসছেন দাদার অনুগামী অর্থাৎ শুভেন্দু অধিকারীর অনুগামী সহ বহু মানুষজন। এবার তাদের কথা মাথায় রেখে কোলাঘাটে দাদার অনুগামী অর্থাৎ শুভেন্দু অধিকারীর অনুগামীদের উদ্যোগে তৈরি করা হল ক্যাম্প। যেখানে রাজ্যের বিভিন্ন জেলা থেকে আগত দাদার অনুগামী থেকে শুরু করে বহু মানুষের কথা মাথায় রেখে তাদের শাস্তির কথা ভেবে বসানো হয়েছে মেডিকেল ক্যাম্প।

এছাড়াও ব্যবস্থা করা হয়েছে পানীয় জল সহ টিফিনের। পাশাপাশি যাতে রাস্তাঘাটে কোনো সমস্যা না হয়, সেদিকেও নজর রেখেছে দাদার অনুগামীরা। এইদিন বক্তব্য রাখতে গিয়ে দাদার অনুগামী অর্থাৎ শুভেন্দু অধিকারীর অনুগামী তথা কোলাঘাট পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি রাজ কুমার কুন্ডু বলেন, “রাজ্যের বিভিন্ন জেলা থেকে বহু মানুষ আসছেন তাদের কথা মাথায় রেখেই আমরা এই ব্যবস্থা গ্রহণ করেছি। পাশাপাশি তারা যাতে অল্প সময়ের মধ্যে সভাস্থলে গিয়ে পৌঁছয় তার জন্য তৎপর রয়েছি আমরা”। সব মিলিয়ে নন্দীগ্রাম সভা ও পাল্টা সভাকে ঘিরে তৃণমূল বনাম তৃণমূলের টক্কর এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *