Breaking News

হলদিয়ায় পৌঁছে হেলিপ্যাড মাঠে প্রধানমন্ত্রীর সভাস্থল ঘুরে দেখেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র

হলদিয়ায় পৌঁছে হেলিপ্যাড মাঠে প্রধানমন্ত্রীর সভাস্থল ঘুরে দেখেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র

হলদিয়ায় পৌঁছে হেলিপ্যাড মাঠে প্রধানমন্ত্রীর সভাস্থল ঘুরে দেখেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র

নিজস্ব প্রতিবেদন, রবিবার পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ায় পৌঁছান কেন্দ্রীয় পেট্রলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। এদিন বিজেপির কর্মী সমর্থকদের উদ্যোগে হলদিয়ার ব্রজলাল চকে কেন্দ্রীয় মন্ত্রীকে সম্বর্ধনা জানানো হয়। তারপর তিনি ভারত পেট্রোলিয়ামের ইমপোর্ট এলপিজি টার্মিনাল ঘুরে দেখেন। দলীয় সূত্রে জানা যায়, বিকেল তিনটের সাংবাদিক সম্মেলনেও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখানেও তাঁর সম্বোধনা পর্বে বিজেপি কর্মী সমর্থকদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

উল্লেখ্য, আগামী ৭ তারিখ পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার হেলিপ্যাড ময়দান কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রকের উদ্যোগে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানটিকে একটি জনসভার আকারে রূপ দেওয়ার নির্দেশ দিলেন মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তিনি হলদিয়ায় এসে হেলিপ্যাড মাঠে সেই সভাস্থল ঘুরে দেখলেন। সঙ্গে ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল সহ বিজেপির জেলা নেতৃত্ব। রবিবার তিনি মাঠে এসে বিভিন্ন তেল সংস্থার আধিকারিক দের সাথে কথা বলে এই নির্দেশ দেন। হলদিয়া বন্দরের অন্তর্গত হলদিয়া হেলিপ্যাড ময়দানে মোট সাড়ে ৬ একর জায়গা জুড়ে হবে এই সভা। সেই সভায় থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাজ্যপাল জগদীপ ধনকড় সহ একাধিক নেতৃত্ব।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হচ্ছে। এদিন বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান জানান, কিভাবে আগামী দিনে বাড়ি বাড়ি রান্নার গ্যাসের সুবিধা পাবে, তার জন্য একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে। পাশাপাশি প্রজেক্ট তৈরি করা হচ্ছে, যে প্রজেক্ট এর খরচ আনুমানিক ২৪ হাজার কোটি টাকা খরচা হবে। এরফলে উপকৃত হবে বহু মানুষ। পাশাপাশি প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় পশ্চিমবঙ্গে ৮৮ লাখ ৫০০ হাজার মানুষ সুবিধা উপভোগ করেছে। পরে সাধারণ মানুষ আরোও যাতে সুবিধা পায়, তার জন্য নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *