Breaking News

'বিজেপি বাংলাকে গুজরাট বানাতে চায়, বাংলাকে গুজরাটের দিও না' : অজিত মাইতি

‘বিজেপি বাংলাকে গুজরাট বানাতে চায়, বাংলাকে গুজরাট হতে দিও না’ : অজিত মাইতি

‘বিজেপি বাংলাকে গুজরাট বানাতে চায়, বাংলাকে গুজরাট হতে দিও না’ : অজিত মাইতি

নিজস্ব প্রতিবেদন, আজ অর্থাৎ রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার চাঁইপাট হাইস্কুল মাঠ প্রাঙ্গনে দাসপুর ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলন ও বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিনের দাসপুর থানার চাঁইপাট হাই স্কুলমাঠ প্রাঙ্গনে তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মী সম্মেলনে কয়েক হাজার মানুষের সমাগম হয়। সমাবেশে তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি অজিত মাইতি তাঁর ভাষণ রাখেন। ভাষণে তিনি বলেন বাংলাকে গুজরাট হতে দিও না, বাংলাতে ভালোবাসো, বিজেপি বাংলাকে গুজরাট বানাতে চায়।তাই হিংসা ও সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসর সভাপতি অজিত মাইতি, পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান বিধায়ক দীনেন রায়, নারায়নগড় বিধানসভার বিধায়ক প্রদ্যূৎ ঘোষ, দাসপুরের বিধায়ক মমতা ভূঁঞা, দাসপুর ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আশীষ হুদাইত , ঘাটাল শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুদীপ মণ্ডল সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্বরা।

অজিত মাইতি বলেন, বাংলার মানুষ যথেষ্ট সচেতন তারা কোনদিনই বাংলাকে গুজরাট বানাতে দেবে না। বাংলার মুখ্যমন্ত্রী বাংলার প্রতিটি মানুষের উন্নয়নে কাজ করছেন। সেই উন্নয়ন প্রক্রিয়াকে স্তব্ধ করে দেওয়ার জন্য চক্রান্ত শুরু করেছে বিজেপি। তৃণমূল কংগ্রেস চায় শান্তি ও উন্নয়ন। তাই মমতা বন্দ্যোপাধ্যায় এরাজ্যে ক্ষমতায় আসার পর কোথাও গণহত্যার ঘটনা ঘটেনি। বরং রাজনীতিকে দূরে সরিয়ে রেখে তিনি বাংলার উন্নয়নে কাজ করছেন। তাই দলীয় কর্মীদের কাছে তিনি অনুরোধ করেন আপনারা বাংলাকে গুজরাট হতে দেবেন না, বাংলাকে ভালবাসুন ।বাংলার উন্নয়নের নিজেকে নিয়োজিত করুন।তিনি তাঁর ভাষণে গত সাড়ে নয় বছরে বাংলার উন্নয়নে মমতা বন্দ্যোপাধ্যায় কি কি কাজ করেছেন তা তিনি বিস্তারিতভাবে তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *