Breaking News

ভারতীয় ক্রিকেট দলে এবার খেলার সুযোগ পেল পূর্ব মেদিনীপুর জেলার 'দয়ানন্দ গরানি'

ভারতীয় ক্রিকেট দলে এবার খেলার সুযোগ পেল পূর্ব মেদিনীপুর জেলার ‘দয়ানন্দ গরানি’

ভারতীয় ক্রিকেট দলে এবার খেলার সুযোগ পেল পূর্ব মেদিনীপুর জেলার ‘দয়ানন্দ গরানি’

নিজস্ব প্রতিবেদন, পূর্ব মেদিনীপুর:-ভারতীয় ক্রিকেট দলে এবার খেলার সুযোগ পেল পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লকের দয়ানন্দ গরানি। সেই খবর ছড়িয়ে পড়তেই গর্বিত পূর্ব মেদিনীপুর জেলার মানুষ। জানা গিয়েছে, আগামী ১২ ই নভেম্বর ভারতীয় দলের সাথে সফরে উড়ে যাবে দয়ানন্দ গরানি। তিনি ডান হাতে ১৬০ কিলোমিটার এবং বাম হাতে ১৩০ কিলোমিটার বেগে থ্রোডাউন বল করতে পারেন।

বহু পরিশ্রমের মধ্য দিয়ে খেলার নেশা আজ শীর্ষ স্থানে পৌঁছে দিয়েছে দয়ানন্দ গরানিকে। ছেলের খেলা নিয়ে বাবা লক্ষীকান্ত গরানি বলেন, ছোট থেকেই খেলাধুলার শখ ছিল ছেলের। পড়াশোনাতেও ভালো ছিল তিনি। প্রতিদিন যোগব্যায়াম সহ অক্লান্ত পরিশ্রম করত ছেলে দয়ানন্দ গরানি। তার এই সাফল্যে গর্বিত তাঁর মা – বাবা। অন্যদিকে গর্বিত মা-এর ছেলের প্রশংসা করতে করতে চোখের জল বেরিয়ে এল মায়ের। প্রত্যেকদিন নিয়মিত সূর্য ওঠার আগে থেকেই ব্যায়াম ও পাশাপাশি ক্রিকেট নিয়ে অভ্যাস করতেন তিনি। এই সুখবর শুনে কোলাঘাটের সমাজসেবী আবিদার মল্লিক পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের সমর্থন জানালেন।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে আবিদার মল্লিক বলেন, “আজ দয়ানন্দ গরানিকে সারাবিশ্ব চিনবে, এটা আমাদের অত্যন্ত গর্বের বিষয়। কারণ প্রত্যন্ত গ্রামের ছেলে দয়া নন্দ, পরিবারের অবস্থা খুব ভালো না হলেও ছেলের এই অক্লান্ত পরিশ্রমের পিছনে পরিবারের যথেষ্ট সহযোগিতা রয়েছে। আমরা গর্বিত, প্রত্যন্ত গ্রামের ছেলে আজ জাতীয় স্তরে পরিচিত হল”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *