Breaking News

পিকনিক করে বাড়ি ফেরার পথে পথদুর্ঘটনায় মৃত্যু হল ঝাড়গ্রাম পৌরসভার প্রাক্তন কাউন্সিলরের

পিকনিক করে বাড়ি ফেরার পথে পথদুর্ঘটনায় মৃত্যু হল ঝাড়গ্রাম পৌরসভার প্রাক্তন কাউন্সিলরের

পিকনিক করে বাড়ি ফেরার পথে পথদুর্ঘটনায় মৃত্যু হল ঝাড়গ্রাম পৌরসভার প্রাক্তন কাউন্সিলরের

নিজস্ব প্রতিবেদন, বন্ধুদের সাথে পিকনিক করে বাড়ি ফেরার পথে পথদুর্ঘটনায় মৃত্যু হল ঝাড়গ্রাম পৌরসভার প্রাক্তন কাউন্সিলর সহ তাঁর এক বন্ধুর। পথদুর্ঘটনায় মৃত ঝাড়গ্রাম পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহাদেব মাহাতো (৩৬) ও তাঁর বন্ধু ব্যবসায়ী হারাধন দে (৩৫) মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল সাড়ে চারটা থেকে পাঁচটার মধ্যে বিনপুর ২ নম্বর ব্লকের বেলপাহাড়ি থানার অন্তর্গত নারায়ণপুর থেকে ধড়সা যাওয়ার রাস্তায়। মহাদেব মাহাতোর বাড়ি ঝাড়গ্রাম শহরের গাইঘাটা এলাকায় এবং হারাধন দে এর বাড়ি বাচুরডোবা এলাকায়। ঝাড়গ্রাম পৌরসভার তৃণমূলের মেয়াদ শেষ হওয়ার পর মহাদেব মাহাতো একটি বেসরকারি আটা মিলে ম্যানেজারের কাজে নিযুক্ত ছিলেন। মহাদেব বিবাহিত এবং হারাধন দেও বিবাহিত ছিলেন। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে ঝাড়গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন প্রাক্তন কাউন্সিলার তার বন্ধুদের সাথে মোট ১৪ থেকে ১৫ জন দুটি গাড়িতে করে বেলপাহাড়ীর ঘাঘরা তে পিকনিক করার জন্য যায়। একটি গাড়িতে ১০ থেকে ১১ জন বন্ধু ছিল এবং অন্য একটি গাড়িতে প্রাক্তন কাউন্সিলর মহাদেব মাহাত সহ মোট চারজন ছিল। বেলপাহাড়ি থেকে নারায়ণপুরের মোড় হয়ে ধড়সা রাস্তা ধরতেই জঙ্গলের কাছে একটি বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে মহাদেব মাহাতোর গাড়ি বলেও জানা যায়। অন্য গাড়িতে থাকা বন্ধুরা অনেক আগেই বিনপুর পেরিয়ে দহিজুড়ি পৌছে গিয়েছিল। তাদের গাড়ি যখন দহিজুরি  পৌঁছায় সেই সময় মহাদেব মাহাতোর গাড়িতে থাকা এক যুবক পথ দুর্ঘটনার কথা ফোন করে তাদের জানাই। তারপর সেখান থেকে মহাদেব মাহাতোর পাঁচ বন্ধু দুর্ঘটনাস্থলে ছুটে যায়।

মহাদেব মাহাতোর গাড়ি উদ্ধার কার্যে যাওয়া প্রত্যক্ষদর্শী পিন্টু মাহাতো জানায়, আমি গিয়ে দেখি মহাদেব মাহাতো এবং অন্য একজন গাড়ির বাইরে পড়ে রয়েছে। গাড়ির চালক হারাধন দে গাছে ধাক্কা মারার কারনে স্টারিং এর মধ্যে চিপে গেছে এবং অন্যজন অজ্ঞান অবস্থায় রয়েছে। আহত দুজনকে সাথে সাথে ঝাড়গ্রাম হাসপাতালে নিয়ে আসা হয় এবং গাড়ির চালক হারাধন দে কে গ্যাস কাটার দিয়ে গাড়ি কেটে উদ্ধার করতে হয়েছে। তারপর প্রাক্তন কাউন্সিলর মহাদেব মাহাতো এর মৃতদেহ এবং মহাদেবের বন্ধু অর্থাৎ গাড়ির চালক হারাধন দে কে সাদা কাপড়ে মুড়ে ঝাড়গ্রাম সুপার স্পেশালিস্ট হাসপাতলে নিয়ে আসা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *