Breaking News

ছত্রছায়া গ্রুপের পক্ষ থেকে হাসপাতালের করোনা রোগী সহ সমস্ত রোগীদের ফলমূল প্রদান

ছত্রছায়া গ্রুপের পক্ষ থেকে হাসপাতালের করোনা রোগী সহ সমস্ত রোগীদের ফলমূল প্রদান

ছত্রছায়া গ্রুপের পক্ষ থেকে হাসপাতালের করোনা রোগী সহ সমস্ত রোগীদের ফলমূল প্রদান

নিজস্ব প্রতিবেদন, ভয়ঙ্কর মহামারী কোভিড ১৯, করোনাভাইরাসের বিষাক্ত ছোবলে সারা বিশ্বে যখন মৃত্যুর মিছিল বয়ে চলেছে, মানুষের মধ্যেই চরম হাহাকার শুরু হয়ে মানুষ দিশেহারা হয়ে পড়েছেন। অসুস্থ মানুষকে যখন সবাই উপেক্ষা ও অবহেলা করে চলেছেন। ঠিক সেই মুহুর্তে অসুস্থ মানুষকে সাহায্য করার কাজে এগিয়ে এলেন শালবনীর ছত্রছায়া নামক সোশ্যাল মিডিয়া ফেসবুক সামাজিক গ্রুপ।

লকডাউন চলাকালীন সময়ে এই ছত্রছায়া গ্রুপ বিগত দিনেও হাসপাতালে ভর্তি থাকা রোগীদের জন্য ফলমূল বিতরণ কর্মসূচী করেছেন। অন্যান্য বারের মতো অসুস্থ রোগীদের জন্য ফলমূল প্রদানের মহৎ ও মানবিক কাজে এগিয়ে এলেন ছত্রছায়া গ্রুপের সদস্যরা। বৃহস্পতিবার শালবণি গ্রামীণ হাসপাতালে ভর্তি থাকা রোগী ও ডাক্তার, অন্যান্য স্বাস্থ্য কর্মী এবং কোভিড হাসপাতালে ভর্তি থাকা সমস্ত রোগী সহ ডাক্তারবাবু অন্যান্য স্টাফদের মধ্যে ফলমূল প্রদান কর্মসূচী সংঘটিত করলো ঐ সংগঠন।

ছত্রছায়া গ্রুপের এই মহতী কাজে উপস্থিত ছিলেন শালবনী ব্লক স্বাস্থ্য আধিকারিক তথা BMOH ডক্টর নবকুমার দাস, এছাড়া উপস্থিত ছিলেন সিনিয়র ও স্বনামধন্য ডাক্তার স্বর্ণালী দে, ডক্টর উজ্জ্বল ঘোষ। ডক্টর এইচ এম বিশ্বাস ও কোভিড অ্যাসিস্ট্যান্ট সুপার ডক্টর আলম বাবু, এছাড়া উপস্থিত ছিলেন ছত্রছায়া গ্রুপের পরিচালক নূতন ঘোষ সহ অন্যান্য সদস্য ও স্বাস্থ্যকর্মী বংশী মাহাতো, রাসবিহারী মাহাতো, প্রশান্ত মাইতি, সুব্রত ভকত, প্রসেনজিৎ কয়োড়ী, সোহম ঘোষ, বনমালী জানা, অভিশেক দাস, জয়দেব মাহাতো, শুভঙ্কর মাহাতো, শুভজিৎ মাহাতো ও আরো অনেকেই।

এছাড়াও উপস্থিত ছিলেন সকল নার্সিং কর্মীগণ। ছত্রছায়া গ্রুপের এই মহতী কাজে উপস্থিত ও সাক্ষী থাকতে পেরে ছত্রছায়া গ্রুপকে সাধুবাদও ধন্যবাদ জ্ঞাপন করেন ব্লক স্বাস্থ্য আধিকারিক ডক্টর নবকুমার দাস ও ডক্টর স্বর্ণালী দে এবং অন্যান্য সকল স্বাস্থ্যকর্মীগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *