Breaking News

'আমি যদি মনে করি, এমএলএ পরিবর্তন করতে পারি', সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার এমন পোস্ট ঘিরে বিতর্ক

‘আমি যদি মনে করি, এমএলএ পরিবর্তন করতে পারি’, সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার এমন পোস্ট ঘিরে বিতর্ক

‘আমি যদি মনে করি, এমএলএ পরিবর্তন করতে পারি’, সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার এমন পোস্ট ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন, ‘আমি যদি মনে করি, এমএলএ পরিবর্তন করতে পারি’, এমন কথা লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট তৃণমূল নেতার। পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য ও পরিবেশ দপ্তরের কর্মদক্ষ রতন দে সোমবার সোশ্যাল মিডিয়ায় এমন লিখে পোস্ট করেন। তিনি তার পোস্টে লিখছেন, ‘টাকা ছাড়া কিছু বোঝেনা। আমি যদি মনে করি, এমএলএ পরিবর্তন করতে পারি। পশ্চিম মেদিনীপুর যার চোখ দিয়ে দেখছেন, ঠকে যাবেন দিদিকে বলছি’।এই পোস্টকে ঘিরে দলের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

তারপরই রতন দে কে ফোন করা হয়। তবে তিনি ফোন তোলেননি এবং মেসেজ করে বক্তব্যের ব্যাপারে জানার চেষ্টা করলে এ ব্যাপারে তিনি কিছু বলেননি।বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি অন্তরা ভট্টাচার্য বলেন, “তৃণমূলের নেতৃত্বরা উদ্ভ্রান্তের মতন বক্তব্য করছেন। তাদের কোন দিক, দিশা নেই। তারা বুঝে নিয়েছেন আর তৃণমূল ক্ষমতায় থাকবে না। সেই হতাশা থেকে এই মন্তব্য বেরিয়ে এসেছে। রতন দে, এমএলের বিরুদ্ধে বলছেন। এরা প্রত্যেকেই দুর্নীতি গ্রস্থ মানুষের চোখে। এদের সবাইকে মানুষ একুশ সালে চেঞ্জ করবে”।

পোস্ট নিয়ে ডেবরার তৃণমূল কংগ্রেসের বিধায়িকা সেলিমা খাতুন বিবি বলেন, “একটা পোস্ট ভাইরাল হয়েছে গতকাল। আমি দেখেছি। তারপরে উনার বাড়ি যাচ্ছি, লেখার কারণ আমি জানব। তবে উনি যেটা লিখেছেন ওটা নিয়ে ভুল ব্যাখ্যা হচ্ছে। এ ব্যাপারে আমি আমাদের জেলা সভাপতি কে জানিয়েছি। জেলা সভাপতি নির্দেশ দিয়েছেন উনার সঙ্গে সরাসরি গিয়ে কথা বলতে। আমি উনার সাথে আজকে কথা বলব। উনি যা বলবেন, তা আমি জেলা সভাপতি কে জানাব”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *