Breaking News

চন্দ্রকোনা টাউনের আদিবাসী অধ্যুষিত এলাকায় দরিদ্র মানুষের হাতে শীত বস্ত্র তুলে দিলেন বিধায়ক

চন্দ্রকোনা টাউনের আদিবাসী অধ্যুষিত এলাকায় দরিদ্র মানুষের হাতে শীত বস্ত্র তুলে দিলেন বিধায়ক

চন্দ্রকোনা টাউনের আদিবাসী অধ্যুষিত এলাকায় দরিদ্র মানুষের হাতে শীত বস্ত্র তুলে দিলেন বিধায়ক

নিজস্ব প্রতিবেদন, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা টাউন থানার অন্তর্গত চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের আদিবাসী অধ্যুষিত এলাকায় দরিদ্র মানুষদের হাতে শীতবস্ত্র সহ একাধিক প্রয়োজনীয় সামগ্রী তুলে দিলেন। পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণা বিধানসভার বিধায়ক ছায়া দোলই রবিবার বিকেলে চন্দ্রকোণা দুই নম্বর ব্লকের ঢলবাঁধ এলাকায় প্রায় ৩০ টি আদিবাসী পরিবারের সাথে দেখা করে তাদের সাথে কথা বলেন চন্দ্রকোনার বিধায়িকা ছায়া দোলই,চন্দ্রকোনা দুই ব্লকতৃণমূলের সভাপতি জগজিৎ সরকার ও স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান সুতপা মাণ্ডি। বিধায়ককে কাছে পেয়ে খুশি এলাকাবাসী।

চন্দ্রকোনার বিধায়িকা ছায়া দোলই বলেন, “এই এলাকার আদিবাসী পরিবারগুলি খুবই গরিব। তাই শীতের সময় যাতে ওই পরিবারগুলিকে কষ্টে না কাটাতে হয় তাই তাদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়েছে। সেই সঙ্গে ওই আদিবাসী পরিবারগুলির সাথে কথা বলে তাদের অভাব-অভিযোগের কথা শুনেছি। তাদের অভাব-অভিযোগ গুলি সমাধান করার চেষ্টা করব”। বিধায়িকাকে কাছে পেয়ে ওই এলাকার আদিবাসী পরিবার গুলি বিস্তারিতভাবে তাদের অভাব-অভিযোগের কথা জানান। এছাড়া ওই এলাকার বেশ কয়েকটি গ্রামে গিয়ে তিনি গ্রামবাসীদের সাথে কথা বলেন এবং তাদের কাছে অভাব অভিযোগ গুলি মন দিয়ে শোনেন।

বিধায়িকা ছায়া দলুই বলেন, “প্রতিদিন গ্রামে গ্রামে গিয়ে মা মাটি মানুষের সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক প্রকল্প গুলির সুযোগ-সুবিধা মানুষ পাচ্ছেন কিনা তা জানার জন্য চেষ্টা করছি। সেই সঙ্গে তাদের কাছে সরকারের উন্নয়নমূলক প্রকল্পগুলির কথা তুলে ধরছি। কেন্দ্রের বিজেপি সরকার রাজ্যকে বঞ্চনা করা সত্বেও বাংলার উন্নয়নে কাজ করে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়। তাই আগামী দিনে চন্দ্রকোনা এলাকার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে যেমন আগেও ছিলেন, আগামী দিনেও থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *