বেহাল ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা, ক্ষুব্ধ হয়ে ব্যাঙ্কের সামনে বিক্ষোভ দেখাল গ্রাহকরা
নিজস্ব প্রতিবেদন, বেহাল ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা। ক্ষুব্ধ হয়ে ব্যাঙ্কের গেটের কাছে বিক্ষোভ দেখায় গ্রাহকরা। পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার খাকুড়দা এলাকার ইউনাইটেড ব্যাংক অফ ইন্ডিয়ার একটি শাখায় ঘটনাটি ঘটে। জানা যায়, গত ডিসেম্বরের প্রায় চব্বিশ তারিখ থেকে ব্যাঙ্কের অনলাইন পরিষেবা খুব ধীর গতিতে চলছিল।আর এই সমস্যা এখনো নতুন বছরে বয়ে চলেছে ব্যাংক। আজ মঙ্গলবার সেই বিঘ্নিত পরিষেবার জন্য সেই সঙ্গে কর্মচারীদের ব্যবহারে অসন্তুষ্ট হয়ে বিক্ষোভ দেখাল গ্রাহকেরা। গ্রাহকদের অভিযোগ “সকাল থেকে লাইন দিয়ে বিকেল হলেও প্রয়োজনীয় কাজ এবং পরিষেবা পাচ্ছেন না তারা। আর এই ধরনের ঘটনা দীর্ঘদিন ধরে চলছে। সেইসঙ্গে ব্যাংকের ভেতরে থাকা কর্মচারীদের ব্যবহার ও সন্তোষজনক নয়”।
মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে গ্রাহকেরা। ব্যাঙ্কের গেটের সামনে ম্যানেজারকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তারা। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বেলদা থানার পুলিশ প্রশাসন।গ্রাহকদের সঙ্গে কথা বলে তাঁদের আশ্বস্ত করেন তাঁরা। মঙ্গলবার অর্থাৎ এদিন যেসকল গ্রাহকেরা শেষপর্যন্ত পরিষেবা পেলেন না তাঁদের হাতে একটি স্লিপ ধরিয়ে দেওয়া হয় পরের দিন তাঁরা তাড়াতাড়ি এলে আগে তাদের পরিষেবা দেওয়া হয় বলে। যদিও ব্যাঙ্ক জানায়, “এই সমস্যাটা আমাদের হচ্ছে তাও আমরা কোনোমতে পরিষেবা দিয়ে রেখেছি। আনেকে দেরি করে আসছেন অথচ পরিষেবা পাচ্ছেন না বলে অভিযোগ করছেন”।