Breaking News

'ধর্মঘট সফল করে বুঝিয়ে দিন', বাম-কংগ্রেস বন্ধে মমতা - মোদিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এসএফআই নেত্রী

‘ধর্মঘট সফল করে বুঝিয়ে দিন’, বাম-কংগ্রেস বন্ধে মমতা-মোদিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এসএফআই নেত্রী

‘ধর্মঘট সফল করে বুঝিয়ে দিন’, বাম-কংগ্রেস বন্ধে মমতা – মোদিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এসএফআই নেত্রী

নিজস্ব প্রতিবেদন, আগামী ২৬ শে নভেম্বর দেশজুড়ে সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে বাম কংগ্রেস জোট। কেন্দ্রীয় সরকারের কৃষি বিরোধী বিল, বিভিন্ন রাষ্ট্রায়ত্ত সংস্থা বিক্রির বিরুদ্ধে এবং শ্রমিকদের ন্যূনতম মজুরি সহ বিভিন্ন দাবিতে সারা দেশজুড়ে এই ধর্মঘট পালন করার আহ্বান জানিয়েছে বাম কংগ্রেস জোট। আজ রেলশহর খড়্গপুরে এই ধর্মঘটের সমর্থনে একটি সভায় উপস্থিত হয়েছিলেন এস এফ আই এর সর্বভারতীয় সহ সম্পাদিকা দীপ্সিতা ধর। সভা থেকে কেন্দ্রের মোদী সরকার এবং রাজ্যের মমতা সরকারকে তুলোধোনা করেন তিনি।

হাওড়ার বাসিন্দা সর্বভারতীয় এই বাম ছাত্র নেত্রী মোদী সরকারকে, ‘আম্বানি আদানি’ দের দালাল বলে উল্লেখ করেন। তিনি বলেন, “২৬ শে নভেম্বর মোদী সরকার কে বুঝিয়ে দিতে হবে, দেশটা চালায় কৃষক-মজুদুর-মেহনতী মানুষরা। আম্বানি-আদানিরা নয়। তাই, যে সরকার কৃষক মজদুরদের ক্ষমতা কেড়ে নিতে চায়, ২৬ তারিখের ধর্মঘট সফল করে তাদের বুঝিয়ে দিন, আগামীদিনে দিল্লির ক্ষমতায় তারাই থাকবে, যারা কৃষক-মজুর-মেহনতী মানুষের পক্ষে থাকবে, আম্বানি-আদানিদের দালালরা নয়।”

অপরদিকে, মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে এই তরুণ তুর্কি নেত্রী মন্তব্য করেন, “ওই দিনই বোঝা যাবে, দিদির সরকার কোন দিকে। মুখে বলব বিজেপি সরকারের বিরুদ্ধে, আর রাস্তায় নেমে পুলিশ দিয়ে বাম-কংগ্রেসের ডাকা ধর্মঘট ব্যর্থ করতে নেমে যাব, ‘এয়সে ক্যায়সা চলেগা দিদি!’ স্পষ্ট ভাবে পক্ষ নিন। যদি সত্যিই আপনি কৃষক-শ্রমিক-মজুরদের পক্ষে হন তো বাম কংগ্রেসের জোট সমর্থন করে রাস্তায় নামুন!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *