Breaking News

জঙ্গলমহলে ধাক্কা খেলো শুভেন্দু অধিকারীর সভা

জঙ্গলমহলে ধাক্কা খেলো শুভেন্দু অধিকারীর সভা

জঙ্গলমহলে ধাক্কা খেলো শুভেন্দু অধিকারীর সভা

নিজস্ব প্রতিবেদন, জঙ্গলমহলে ধাক্কা খেলো শুভেন্দু অধিকারীর সভা। মাত্র হাজার বারোশো লোকের মাঝখানে কোন রকমে বক্তব্য রেখে সেখান থেকে কাঁথির উদ্দেশ্যে চলে যান শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগ দেওয়ার পরই এটাই প্রথম জঙ্গলমহলে দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীর একত্রিত সভা ছিল। কিন্তু সে সভায় উপস্থিত লোকসংখ্যা উল্লেখযোগ্য ভাবে কম ছিল। গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকে এই সভার আয়োজন করা হয়েছিল। এর যোগদান মেলা নামকরণ হলেও সে অর্থে যোগদান হয়নি বললেই চলে।

রাজনৈতিক বিশেষজ্ঞদের বক্তব্য, জঙ্গলমহলে আরএসএসের ৫০ বছরের এক ইতিহাস রয়েছে। সে কারণেই দিলীপ ঘোষের নেতৃত্বে লোকসভা ইলেকশন যেতে। শুভেন্দু অধিকারী বিজেপিতে জয়েন করার ফলে বিজেপি জঙ্গলমহলে তার বিশ্বাসযোগ্যতা হারিয়েছে। কারণ জঙ্গলমহলের মানুষের কাছে বিশ্বাসযোগ্য তাই সব। আর এই কারণেই আজকের জনসভায় লোক ছিল উল্লেখযোগ্য ভাবে কম।

এই সভা থেকে শুভেন্দু অধিকারী অভিষেক বন্ধ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন। পাশাপাশি এদিন দিলিপ ঘোষ বলেন, ‘বিজেপি সরকার এলে জঙ্গলমহলের পরিবর্তন হবে। হরিয়ানা মধ্যপ্রদেশের মতো পরিবর্তন করা হবে। দেশ থেকে কোরনা চলে গেছে, এবার তৃণমূলও চলে যাবে একুশের মে মাসের পর। আমি এলাকার ছেলে, শুভেন্দু পাশের জেলা জঙ্গলমহল থেকে তৃণমূলকে উৎখাত করব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *