Breaking News

রেল শহরের আবর্জনা ফেলার জায়গা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার

রেল শহরের আবর্জনা ফেলার জায়গা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার

রেল শহরের আবর্জনা ফেলার জায়গা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন, রেল শহরের আবর্জনা ফেলার জায়গা থেকে মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের রামনগর এলাকায়। গতকাল সকালে খড়্গপুরের রামনগরে শহরের আবর্জনা যেখানে ফেলা হয়, ওই জায়গা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতার নাম সরস্বতী মঙ্গরাজ, (বয়স ২৪)।

মৃতার মা পারুল তালুকদার জানান, “রবিবার বিকেলে ছেলের প্যান্ট কিনতে গিয়েছিল বাজারে। তারপর চাঁদমারি হাসপাতালে আয়ার কাজে যাওয়ার কথা। সাত বছর আগে বিয়ে হয় সরস্বতী মঙ্গরাজ-এর। কিন্তু বর্তমানে সে আমার বাড়িতে থাকতো। আমরা জানি আয়ার কাজ করতে গিয়েছে। হঠাৎ পুলিশ ফোন করে জিজ্ঞাসা করে এই নম্বরটা কার। একটা ডেড বডি পাওয়া গেছে। তার মোবাইলে এই নম্বর পাওয়া গেছে। থানায় গিয়ে মেয়ের মৃতদেহ মিলল।” পরিবারের দাবি মেয়েকে খুন করা হয়েছে।

মৃতার দিদি তুলসী চন্দ্র বলেন, “বোনের বডি ওখানে কিভাবে পাওয়া গেল। আমার বোনের বডি ওখানে পাওয়ার কোনো কথাই নয়। ওপাশে আমার বোন কখনও যায়না। যদি আমার বোন সুসাইড করত, তাহলে বাড়িতেই করত। ও সুইসাইড করে নি, ওকে খুন করে কেউ ফেলে দিয়েছে। এমন জায়গায় ফেলেছে, যাতে কেউ জানতে না পারে”। বোনের খুনিদের দ্রুত শাস্তির দাবি তুলেছেন দিদি তুলসী চন্দ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *