Breaking News

দাসপুর-২ ব্লকের খেপুত গ্রাম পঞ্চায়েতের গোপীগঞ্জে

অসুস্থ গোপীগঞ্জের এক ব্যক্তির বাড়ি গিয়ে স্বাস্থ্যসাথী কার্ড করে দিলেন জেলা প্রশাসন

অসুস্থ গোপীগঞ্জের এক ব্যক্তির বাড়ি গিয়ে স্বাস্থ্যসাথী কার্ড করে দিলেন জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদন, ১লা ডিসেম্বর থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা অনুযায়ী সারা রাজ্য জুড়ে শুরু হয়েছে আপনার দুয়ারে সরকার কর্মসূচি। আর এই কর্মসূচির মাধ্যমে রাজ্যের মানুষ ক্যাম্পে গিয়ে স্বাস্থ্যসাথী সহ আরো ১১ টি প্রকল্পে সরাসরি আবেদন করতে পারবে বলে জানা গিয়েছে। তবে এবার ব্যাতিক্রমী ঘটনা ঘটল দাসপুর-২ ব্লকের খেপুত গ্রাম পঞ্চায়েতের গোপীগঞ্জে। ওই গ্রামের বাসিন্দা সৈয়দ ইব্রাহিম দীর্ঘ দিন যাবৎ বিছানায় শয্যা শায়ী।

তাই তার শারীরিক প্রতিবন্ধকতার কথা গোপীগঞ্জ বুথের তৃণমূলের সভাপতি সৈয়দ আনসারুল আলম দাস পুর-২ ব্লকের প্রাক্তন জয়েন্ট বিডিও পরিমল সাহুকে জানালে তিনি আনসারুল আলম বাবুকে জানান যে ওই ব্যাক্তি সরকারি পরিষেবা থেকে বঞ্চিত হবেন না। বৃহস্পতিবার বিকেলে প্রশাসনের পক্ষ থেকে সৈয়দ ইব্রাহিম এর বাড়িতে এসে তাঁর স্বাস্থ্যসাথী কার্ডটি করে দেওয়া হল। এর পাশাপাশি ওই এলাকার আরও একটি অসুস্থ পরিবারের ও স্বাস্থ্য সাথী কার্ড করে দেওয়া হয়েছে।

প্রশাসনের এই উদ্যোগে দারুন খুশি সৈয়দ ইব্রাহিম এর পরিবার। বাড়িতে এসে পরিষেবা দেওয়ার জন্য প্রশাসনের কর্মকর্তাদের ধন্যবাদ জানালেন গোপীগঞ্জ বুথ তৃণমূলের সভাপতি সৈয়দ আনসারুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *