Breaking News

মেদিনীপুর শহরের কেরানিতলায়

‘উনি কন্যা কোথায়, উনি এখন ঠাকুমা’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

‘উনি কন্যা কোথায়, উনি এখন ঠাকুমা’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিবেদন, “খান টাইটেলড থাকার জন্যই বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বাছা হয়েছে শাহরুখ খানকে, সৌমিত্র চট্টোপাধ্যায়কে করা হয়নি”, এবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচন নিয়ে মুখ্যমন্ত্রী তথা রাজ্য সরকারকে বিঁধলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সোমবার সন্ধ্যায় মেদিনীপুর শহরের কেরানিতলায় হিন্দু যুব বাহিনীর জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে আসেন রাজ্য বিজেপির সভাপতি। বক্তব্যের শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন তিনি।

মুখ্যমন্ত্রীর মধ্যাহ্নভোজনে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, এক রান করে গিয়েছিলেন বোধহয় কেউ ভাত খেতে দেয়নি। তিনি বলেন, অমিত শাহ বাঁকুড়াতে এসে খাটিয়াতে বসেছিলেন এটা দেখেই মুখ্যমন্ত্রীও খাটিয়াতে বসেছেন, দিনকয়েক বাদে তিনি মাটিতে বসবেন। তিনি বলেন, “আমরা জঙ্গলমহলের পান্তা খাওয়া মানুষ। মুখ্যমন্ত্রীর ‘অগ্নিকন্যা’ ইমেজ নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি রাজ্য বিজেপির এই দাপুটে নেতা। উনি কন্যা কোথায় উনি এখন ঠাকুমা। সরাসরি মিথ্যাবাদী অপবাদ দিয়ে তিনি বলেন, জগদ্ধাত্রী পুজোর গ্রেইন মুখ্যমন্ত্রীর মিথ্যে কথা না বললেও পারতেন”।

২০২১ এর নির্বাচনে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মানুষ তৃণমূল সরকারকে প্রত্যাখ্যান করে বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসবে বলেও আশাবাদী তিনি। পুরোহিতদের ভাতা দেওয়া প্রসঙ্গে তাঁর দাবি, পুরোহিতদের ১০০০ টাকা ভাতা দিয়ে ইমামদের সঙ্গে ভেদাভেদ করছেন। প্রসঙ্গত, সোমবারই এআইএমআই এর বেশ কয়েকজন সদস্য যোগ দিয়েছেন তৃণমূলে। এ প্রসঙ্গে দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, মিম ও সাম্প্রদায়িক রাজনীতি করে তৃণমূল সাম্প্রদায়িক রাজনীতি করে, তাই নিম ও তৃণমূল কাছাকাছি এসেছে। করোনার টিকা নিয়েও মুখ্যমন্ত্রীকে একহাত নেন দিলীপ ঘোষ। তিনি বলেন, সাগর দত্ত হাসপাতালে টিকা দেওয়ার জন্য কেন্দ্রীয় সরকার ব্যবস্থা করেছিল তবে অন্যান্য প্রকল্পের মতোই নাম পাঠাতে পারেনি রাজ্য সরকার।

অন্যদিকে সোমবারই তৃণমূলের তিন হেভিওয়েট নেতাকে নোটিশ পাঠিয়েছেন হোর্সম্যান ডিরেক্টরেট। এ বিষয়ে রাজ্য বিজেপির সভাপতি বলেন, ইডির নোটিশ আগেও এসেছে পরেও আসবে, মানুষ দেখেছে টাকা নিতে, এর জবাব দিতে হবে সাধারণ মানুষকে। সবশেষে তিনি বলেন, আদর্শের জোরে লড়ে ভারতীয় জনতা পার্টি, কর্মীদের মনোবল নিয়ে ২০২১ এ ক্ষমতায় আসবে বিজেপি সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *